Friday , November 27 2020
Breaking News
Home / বিনোদন / দায়িত্ব নিয়েই কাজ করি সবসময়

দায়িত্ব নিয়েই কাজ করি সবসময়

মডেল ও অভিনেতা ফারহান আহমেদ জোভান। অভিনয়ে মুন্সিয়ানা দেখিয়ে পেয়েছেন দর্শকপ্রিয়তা। এক পর্বের নাটক, মিউজিক ভিডিও ও টিভি বিজ্ঞাপনে রয়েছে তার সরব উপস্থিতি। কথা হলো তার সঙ্গে ঈদ নাটকে একটি দিনও অবসর নেই। ঈদের আগের দিন পর্যন্ত শুটিং চলবে। ইতোমধ্যে বেশ কিছু নাটকের কাজ সম্পন্ন করেছি। হাতে আছে আরো কিছু নাটকের কাজ। এত নাটকের ভিড়ে একটু দায়িত্ব নিয়ে অভিনয় করতে হয়। সম্প্রতি রাহাত মাহমুদের ‘পিক পকেট’ নামের একটি ব্যতিক্রমধর্মী নাটকে কাজ করলাম। এতে আমাকে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’রূপে দেখা যাবে। মূলত মাসুদ নামের একটি ছেলে গ্রাম থেকে শহরে আসে নায়ক হবে বলে। তার আইডল নায়ক সালমান শাহ। তাই মাসুদ সালমান শাহর বেশভূষা ও চালচলন নিয়েই থাকে সব সময়। নাটকটি রাজধানীর রায়েরবাজার সিনেমা হল ও বসিলাতে দৃশ্যায়িত হয়েছে। জীবনে প্রথম এমন গল্পে অভিনয় করেছি। তাই প্রত্যাশাও বেশি নাটকটি নিয়ে।

ভালো গল্প সত্যি বলতে এ সময়ে দর্শক মুখিয়ে থাকে ভালো একটি গল্প দেখার জন্য। সবাই ব্যস্ত, এ ব্যস্ততার মধ্যে ভালো গল্প না হলে কেউ দেখবে না। আমি দর্শকের এ বিষয়টি সময় সময় গুরুত্ব দেই। ভালো গল্পের নাটকের কাজ করার চেষ্টা করি। গত ঈদেও এক ডজনের বেশি নাটকে কাজ করেছি। তার মধ্যে বেশ কয়েকটি নাটক দর্শকের মনে ধরেছে।

নতুন চলচ্চিত্রে আপতত কোনো চলচ্চিত্রের সঙ্গে যুক্ত নই আমি। ইচ্ছাও নেই চলচ্চিত্রে কাজ করার। ছোট পর্দায়ই থাকতে চাই। ২০১৬ সালে অনন্য মামুনের পরিচালনায় ‘অস্তিত্ব’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। রোমান্টিক ধাঁচের এ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের সাড়া পাইনি। আর এখন আমি চলচ্চিত্রের জন্য প্রস্তত নই।

নতুন দিগন্ত আমি আগেও বলেছি- ওয়েব সিরিজ দেশের নাট্যাঙ্গনে নতুন একটি ধারা নিয়ে এসেছে। আমি এটিকে ইতিবাচক হিসেবেই দেখছি। এখন টিভি নাটকের মতো ওয়েব সিরিজেও ভালো গল্পে প্রচুর নাটক নির্মাণ হচ্ছে। দর্শকরাও লুফে নিচ্ছে। তুলনামূলক বেশি বাজেট ও ব্যতিক্রম আয়োজন থাকার ফলে অনেক অভিনেতা-অভিনেত্রীই এ মাধ্যমে কাজ করতে আগ্রহ দেখাচ্ছে। আমি নিজেও বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছি। তার মধ্যে ‘এডমিশন টেস্ট’, ‘আনমেরিট ওয়াইফ’ ওয়েব সিরিজে দর্শকদের সাড়া ছিল আকাশচুম্বি।

About Mamun

Check Also

ওরা নিয়মিত ধ’র্ষ’ণের হু’মকি দেয়, মিথিলা

প্রেম-বিয়ে নিয়ে বেশ অনেক বার সমালোচনার মুখে পড়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *