Friday , November 27 2020
Breaking News
Home / বিনোদন / শুভ জন্মদিন ববিতা

শুভ জন্মদিন ববিতা

দেশবরেণ্য চলচ্চিত্র অভিনেত্রী ববিতার আজ জন্মদিন। একমাত্র ছেলে অনিক কানাডা থাকায় বেশ কয়েক বছর ধরে ববিতা তার জন্মদিন কখনো ঢাকায় আবার কখনো কানাডাতেই উদযাপন করেন। যদিও এবার তিনি ঢাকাতেই আছেন, তবে ছোট বোন চম্পা দেশের বাইরে ও বড় বোন সুচন্দার মেয়ে দেশের বাইরে থাকায় বিশেষ কোনো আয়োজন করছেন না বলে জানান এই অভিনেত্রী। বিগত বেশ কয়েক বছর ধরে অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানো সংগঠন ‘ডিসট্রেস চিলড্রেন ইনফ্যান্ট ইন্টারন্যাশনাল’র শুভেচ্ছা দূত হিসেবে ববিতা কাজ করছেন। জন্মদিনে অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের বিশেষ একটা সময় কাটালেও এবার তা থেকেও বিরত থাকছেন তিনি। কারণ গেল ঈদের পরপরই তিনি তার দুই বোন সুচন্দা ও চম্পাকে সঙ্গে নিয়ে সেইসব সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে বিশেষ ঈদ উদযাপন করেছেন।

ববিতা বলেন, ‘একজন মুসলমান হিসেবে আমরা বিশ্বাস করি একটি নির্দিষ্ট সময়ের জন্য আমরা এই পৃথিবীতে এসেছি। আমাদের যেমন জন্ম আছে, ঠিক তেমনি আছে মৃতু্য। একটি নির্ধারিত সময়েই বিধাতা আমাদের ভাগ্যে মৃতু্য রেখেছেন। তাই জন্মদিন আসা মানেই হলো আরও একধাপ মৃতু্যর দিকে এগিয়ে যাওয়া। এই দিনটিকে ঘিরে অনেক বেশি আনন্দ-ফুর্তি করার আসলে তেমন কিছু নেই। তার মানে আমি এটাও বলছি না যে, সেলিব্রেট করা যাবে না। করা যাবে, তবে তা যেন সীমাবদ্ধতার মধ্যেই হয়।’

ববিতার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় তার একমাত্র ছেলে অনিকের সঙ্গে কথা বলে। জন্মদিনের শুরুর প্রহরেই অনিক কানাডা থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর পাশাপাশি তার সঙ্গে কথা বলেন।  ববিতা বলেন, অনিক বলে, ইউ আর দ্য বেস্ট মাদার ইন দ্য ওয়ার্ল্ড। সত্যি বলতে কী সব সন্তানের কাছেই তার মা পৃথিবীর সেরা মা। আমি বুঝি অনিক আমাকে কতটা ভালোবাসে, অনুভব করে, শ্রদ্ধা করে।

About Mamun

Check Also

নির্বাচন কমিশনের লজ্জা শরম হায়া বলতে কিচ্ছু নাই: ফখরুল

আমাদের দেশে যে নির্বাচন কমিশন আছে এটা একটা ঠুটো জগন্নাথ। এদের লজ্জা শরম হায়া বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *