Sunday , December 6 2020
Breaking News
Home / বিনোদন / আমি পেশাদারিত্বে বিশ্বাসী

আমি পেশাদারিত্বে বিশ্বাসী

ঢাকাই সিনেমার উদীয়মান তারকা সিয়াম আহমেদ। অল্প সময়েই বুদ্ধিদীপ্ত অভিনয়ে পেয়েছেন দর্শকপ্রিয়তা। উপহার দিয়েছেন পোড়ামন টু ও দহনের মতো ব্যবসায় সফল ছবি। সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে নতুন ছবি: সম্প্রতি রায়হান রাফির ‘স্বপ্নবাজ’ নামের একটি ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছে। চলতি সপ্তাহে স্বপ্নবাজের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হবে। নির্মাতা হিসেবে রায়হান রাফির ওপর আস্থা আছে। আমরা একসঙ্গে আগেও কাজ করেছি। দুর্দান্ত ব্যবসায় করেছে সে ছবি। এর আগেও বলেছিলাম, আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। বৈচিত্র্যময় চিত্রনাট্যে কাজের আগ্রহ প্রথম থেকেই। ফলে পোড়ামন টু, দহন করার পরে ফাগুন হাওয়ার মতো ছবি করেছি। আর স্বপ্নবাজের গল্প সত্যিকার অর্থেই আমার মনে ধরেছে।

বিশ্বসুন্দরী এখন (গতকাল) বিশ্বসুন্দরীর সেটেই আছি। কাজ অনেকখানি এগিয়েছে। চয়নিকা দিদির সঙ্গে কাজের অভিজ্ঞতা চমৎকার। এসব বলে শেষ করা যাবে না। আমরা দলগতভাবেই বিশ্বসুন্দরীর কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি। সব ঠিকঠাক থাকলে এ বছরের শেষে অথবা আগামী বছরের প্রথমদিকে ছবিটি মুক্তি পেতে পারে। যদিও মুক্তির বিষয়টি প্রযোজনা প্রতিষ্ঠানের ওপর নির্ভর করছে।

অভিযোগ আমার জন্য শানের কাজ শেষ হতে সময় লাগছে- এমন অভিযোগ পুরোপুরি সত্য নয়। মূলত ছবিটির জন্য যতদিন সময় দেয়ার কথা ছিল, আমি দিয়েছি। তবে নির্ধারিত সময়ে কাজ শেষ করতে পারেনি সংশ্লিষ্টরা। অন্যদিকে আমার ‘বিশ্বসুন্দরী’র কাজ শুরু হয়ে গেছে। এখানেও আমাকে সময় দিতে হবে। সুতরাং বিশ্বসুন্দরীর কাজ শেষ হওয়ার পরে শানের জন্য ফের সিডিউল দিতে পারব। আমি প্রফেশনালিজমে বিশ্বাসী।

ঈদ আয়োজনে এবারের ঈদ আয়োজনে আমি একেবারেই নেই। ঈদের আগের দিন পর্যন্ত শুটিং চলবে। ঠিক ঈদের পরের দিনই আবার কাজে যেতে হবে। সুতরাং এবারের ঈদ ব্যস্ততার মধ্যদিয়েই কাটবে। তাই অন্যসময়ের মতো এবার কোনো বিশেষ অনুষ্ঠানে থাকছি না। হয়তো ছোট পর্দায়ও দেখা যাবে না।

About Mamun

Check Also

নির্বাচন কমিশনের লজ্জা শরম হায়া বলতে কিচ্ছু নাই: ফখরুল

আমাদের দেশে যে নির্বাচন কমিশন আছে এটা একটা ঠুটো জগন্নাথ। এদের লজ্জা শরম হায়া বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *