Friday , November 27 2020
Breaking News
Home / বিনোদন / কেমন চলছে ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’

কেমন চলছে ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’

মুক্তির প্রথম দিনেই ফ্লপের শঙ্কায় ছিল কঙ্গনা ও রাজকুমার অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ সিনেমাটি। তবে দিন যত যাচ্ছে, ছবির ব্যবসা ততই বাড়ছে। বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছে ভারতীয় গণমাধ্যমগুলো। ভারতীয় শীর্ষস্থানীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমের মতে, ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ মুক্তির প্রথম দিন আয় করেছে ৪.৫০ কোটি রুপি। আর দ্বিতীয় দিন এসেই এর পরিমাণ প্রায় দ্বিগুণ হয়েছে। ছবিটি দ্বিতীয় দিন আয় করেছে ৭.৭৫ কোটি রুপি। সব মিলে গত তিন দিনেই সংগ্রহ দাঁড়িয়েছে ১৯.২৫ কোটি রুপি। স্পষ্টই বোঝা যাচ্ছে, প্রত্যেক দিনই ছবিটি বক্স অফিসে দাপট দেখাচ্ছে।

গত ২৬ জুলাই মুক্তি পায় কণিকা ধীলনের লেখা ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’। ছবিটি পরিচালনা করেছেন প্রকাশ কোবেলামুদি। জানা গেছে, এই ছবির নির্মাণ ব্যয় ৩০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা এই ছবির সঙ্গে আয়ুষ্মান খুরানার ‘আর্টিকেল ফিফটিন’-এর তুলনা করছেন। ‘আর্টিকেল ফিফটিন’ প্রথম দিন আয় করেছিল ৪.৭৯ কোটি রুপি আর সপ্তাহ শেষ করে ১৯.৮৪ কোটি রুপি দিয়ে। তবে এই ছবি মুক্তির সময় ক্রিকেট বিশ্বকাপ চলছিল, তাই বক্স অফিসে ভাগ্য সুপ্রসন্ন হয়নি।

প্রসঙ্গত, তুমুল সমালোচনার মধ্যেই প্রথম দিন ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’র সংগ্রহ ৪.৫০ কোটি রুপি। সেই হিসাবে কঙ্গনার সর্বশেষ ছবি ‘মণিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’র চেয়ে কম আয় করেছে ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’। মুক্তির দিন ‘মণিকর্নিকা’ আয় করেছিল ৮.৭৫ কোটি রুপি। এদিকে, হৃতিক রোশনের ‘সুপার থার্টি’ শত কোটির ক্লাব অতিক্রম করেছে। এই ছবির সংগ্রহ বেড়ে দাঁড়িয়েছে ১২৫ কোটি রুপি।

About Mamun

Check Also

নির্বাচন কমিশনের লজ্জা শরম হায়া বলতে কিচ্ছু নাই: ফখরুল

আমাদের দেশে যে নির্বাচন কমিশন আছে এটা একটা ঠুটো জগন্নাথ। এদের লজ্জা শরম হায়া বলতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *