Wednesday , December 2 2020
Breaking News
Home / Uncategorized / জানালা দিয়ে শ্ব’শুর দেখে ফেলায় আ’ত্ম’হ’ত্যা প্রবাসীর স্ত্রীর

জানালা দিয়ে শ্ব’শুর দেখে ফেলায় আ’ত্ম’হ’ত্যা প্রবাসীর স্ত্রীর

ঘরের জানালা দিয়ে প`রকীয়া প্রে`মিকের সাথে গল্প করছিলেন প্রবাসির স্ত্রী মৌ আক্তার। ধা`রণা করা হচ্ছে সেই গল্প শ্বশুর-শাশুড়ি দেখে ফেলায় লজ্জায় আ’ত্ম’হ’ত্যা করেছে মৌ।বৃহস্পতিবার নিজ ঘর থেকে তার লা`শ উ`দ্ধার করে পু`লিশ। মৃ`ত মৌ আ`ক্তার মা`নিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের বেগুনটিউরি গ্রামের প্রবাসী আলামিনে`র স্ত্রী ও একই উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামের মকবুল হোসেনের মেয়ে।

 

 

 

 

 

 

জানা যায়, আট মাস আগে মৌ আ`ক্তারের সাথে আ`লামিনের (২৮) বিয়ে হয়। বিয়ের দেড়মাস পর স্বামী আলামিন মা`লয়েশিয়া চলে যান। মৌ আক্তার স্বামীর বা`ড়িতে শ্ব`শুর-শা`শুড়ির সাথে থাকতেন।গত বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কোহিনুর ইসলাম (১৮) নামে প`রোকিয়া প্রেমিক মৌ আ`ক্তারের সাথে দেখা করতে মৌ-এর শ্বশুর বাড়িতে যায়।

 

 

 

এ সময় কো`হিনুরের সাথে তার স`হযোগী রুপম (১০) ছিল।মৌ-এর অ`ভিযুক্ত প`রকীয়া প্রেমিক কোহিনুর সিংগাইর পৌর এলাকার নয়াডাঙ্গি মহল্লার পান বি`ক্রেতা শাহজাহানের ছেলে ও তার সহযোগী রুপম একই মহল্লার প`লাশের ছেলে। মৌ আ`ক্তারের শ্ব`শুরবাড়ির চারদিকে বাউন্ডারি দেয়াল থাকায় রুপমকে পাহারায় রেখে প্রবাসীর স্ত্রীর সাথে জানালা দিয়ে কথা বলতে থাকে কোহিনুর।

 

 

 

 

 

এ সময় শ্বশুর-শাশুড়ি টের পেয়ে বাড়ির বাইরে এসে রুপমকে ধরে ফেলে ঘরে আটকে রাখেন। পরকীয়া প্রেমিক কোহিনুর পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে লজ্জা-অপমান সহ্য করতে না পেরে মৌ আ`ক্তার গ`লায় ফাঁ`স নিয়ে আ`ত্মহ`ত্যা করেন বলে দাবি করে শ্ব`শুরবাড়ির লোক।এদিকে পু`লিশ আ`টককৃত রু`পমকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়।

 

 

 

 

 

নি`হত মৌ-এর পরিবারের দাবি, মৌ আ`ক্তারকে শ্বশুরবাড়ির লোকজন শ্বাসরোধ করে হত্যা করেছেন।এ ব্যাপারে লাশের সুরতহাল প্রস্তুতকারী তদন্ত কর্মকর্তা এসআই মনোহর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রবাসীর স্ত্রী অপমান সহ্য করতে না পেরে আ`ত্মহ`ত্যা করেছে। তবে ম`য়না তদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না। আ`টককৃত রু`পমের বয়স অ`ল্প বিধায় তাকে পরিবারের জি`ম্মায় দেয়া হয়েছে বলে তিনি জানান।

 

 

 

About noman munshi

Check Also

Singaporean Dickson Yeo jailed 14 months in US for spying for China

WASHINGTON — A Singaporean academic who recruited American officials to provide classified political and defence …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *