Wednesday , December 2 2020
Breaking News
Home / Uncategorized / বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধ’র্ষ’ণ,অবশেষে ভিডিও বিক্রি করলেন ৩ বিএনপি নেতা

বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধ’র্ষ’ণ,অবশেষে ভিডিও বিক্রি করলেন ৩ বিএনপি নেতা

সারাদেশঃ এবার বন্ধুর স্ত্রীকে ধ’র্ষ’ণ করে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে ৯ মাস ধরে নিয়মিত ধ’র্ষ’ণ করেছে তিন বন্ধু মিলে। তারা সবাই বিএনপি নেতা। ধ’র্ষ’ণের এই ভিডিও আন্তর্জাতিক কয়েকটি পর্নোসাইটে বিক্রি করে টাকা হাতিয়ে নেওয়ার অ’ভিযোগও পাওয়া গেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ার সাফাইশ্রী গ্রামে। এ ঘটনায় ধ’র্ষিতা গৃ’হবধূ বা’দী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় ও আ’দালতে মা’মলা দা’য়ের করেছেন। অ’ভিযুক্তরা হলেন- কাপাসিয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক কাপাসিয়া উপজে’লা বিএনপি নেতা মাহফুজুর রহমান ওরফে রাসেল মোল্লা (৪০),

 

 

 

বিএনপি নেতা খাইরুল ইসলাম সবুজ (৩৮) ও সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক জাকির হোসেন সোহেল (৩৯)। মাহফুজুর রহমান ওরফে রাসেল মোল্লা কাপাসিয়া উপজে’লা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও খাইরুল ইসলাম সবুজ ছাত্রদলের একই কমিটির সাবেক সদস্য।মা’মলা সূত্রে জানা গেছে, দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মোল্লার সহকারী হিসেবে কাজ করতেন সাফাইশ্রী গ্রামের এক ব্যক্তি। ২০১৯ সালের ৩ ডিসেম্বর রাত ১১টার দিকে রাসেল মোল্লা ওই ব্যক্তির বাড়িতে যান। কিন্তু তিনি বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীকে জো’র করে ধ’র্ষ’ণ করেন রাসেল মোল্লা। এ দৃশ্য মোবাইলে ভিডিওতে ধারণ করেন।

 

 

 

 

পরে ভিডিও প্রকাশের ভ’য় দেখিয়ে দুই বন্ধু সবুজ ও সোহেলকে নিয়ে প্রায়ই রাসেল ওই নারীকে ধ’র্ষ’ণ করতেন। মা’মলায় আরো বলা হয়, গত ২২ জুলাই খাইরুল ইসলাম সবুজ ওই নারীকে ধ’র্ষ’ণ করেন। বি’ষয়টি ওই নারীর স্বামী জেনে যান। এ নিয়ে পারিবারিক ক’লহ সৃষ্টি হয়। স্ত্রীর বাড়ির লোকজনকে ডেকে এনে তার স্বামী সংসার ভাঙার ইচ্ছা প্রকাশ করেন। গত ২৪ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে অ’ভিযুক্ত ধ’র্ষ’ণকারী রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ও নারীর বাড়িতে গিয়ে ওই নারী ও তার স্বামীকে গা’লিগা’লাজ করেন। এক পর্যায়ে অ’স্ত্র দেখিয়ে তাদের হ’ত্যার চেষ্টা করেন। পরে ওই নারী এ ঘটনার পরিপ্রেক্ষিতে কাপাসিয়া থানায় একটি মা’মলা দা’য়ের করেন।

 

 

 

 

ধর্ষিত ওই গৃ’হবধূ বলেন, ‘রাসেল মোল্লা, সবুজ ও সোহেল এখন আমাকে ও আমার স্বামীকে মে’রে ফেলার হু’মকি দিচ্ছে। এমনকি ফেসবুকে নানা ধরনের কুৎসা রটিয়ে আমাদেরকে আত্মহননের দিকে ঠেলে দিচ্ছে। আমি ও আমার স্বামী প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই।’ জানা গেছে, অ’ভিযুক্ত ধ’র্ষ’ণকারী রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ওই নারীকে ধ’র্ষ’ণ করার ভিডিও বিদেশি কয়েকটি পর্নোসাইটে আপলোড করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে।

 

 

 

পর্নোসাইটে ধ’র্ষ’ণের ভিডিও আপলোড করার অ’ভিযোগ এনে গাজীপুর আ’দালতে ওই নারী বা’দী হয়ে প’র্নোগ্রাফি আইন ২০১২ এর ৮(১) এবং প্যানাল কোড ৪৪৮/৫০৬ ধারার মা’মলা (নম্বর সিআর ২৩৫/২০, তারিখ ০৩-০৯-২০২০, স্মারক নম্বর ১০৪৭ (মূল) তারিখ ১০-০৯-২০২০) দা’য়ের করেন। তবে অ’ভিযুক্তদের স্বজনরা জানান, মা’মলার অ’ভিযোগ মি’থ্যা ও বানোয়াট। জমি বেচা-কেনা নিয়ে ২০ লক্ষাধিক টাকা পাওনা রয়েছে ওই নারীর স্বামীর কাছে। টাকা আ’ত্মসাতের জন্য এই ঘটনা সাজানো হয়েছে ও মি’থ্যা মা’মলা দেয়া হয়েছে।

 

 

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, প’র্নোগ্রাফির বি’ষয়টি আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি। পাশাপাশি অ’ভিযুক্ত আ’সামিদের গ্রে’প্তারে পুলিশের তৎপরতা রয়েছে। বাংলাদেশে প’র্নোগ্রাফি সাইট সম্পূর্ণভাবে নি’ষিদ্ধ। তার পরও কীভাবে আ’সামিরা বিদেশি পর্নোসাইটে ধ’র্ষ’ণের ভিডিও আপলোড করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ধর্ষিত ওই নারীর স্বামী অ’ভিযোগ করে জানান, রাসেল মোল্লা, সবুজ ও সোহেল মিলে তার স্ত্রীকে ধ’র্ষ’ণের ভিডিও আন্তর্জাতিক কয়েকটি প’র্নোগ্রাফি সাইটে বিক্রি করে দেয়। ইন্দোনেশিয়া ও ভারতের এসব পর্নোসাইটে ধ’র্ষ’ণের ভিডিও এখন সবার হাতে হাতে।

 

 

তিনি বলেন, ‘বিদেশি অনলাইন সার্ভার এনজিইবিওকেইপি নামের সার্ভারের ওয়েবসাইট টিআইএনওয়াইইউআরএল ডটকম এবং আন্তর্জাতিক কয়েকটি পর্নোসাইটে ধ’র্ষ’ণের ভিডিও আপলোড করা হয়।’ অপরদিকে অ’ভিযুক্তরা সামাজিক যোগযোগ মাধ্যমে ওই নারী, তার স্বামী ও আত্মীয়স্বজনদের নামে নানা কুৎসা রটাচ্ছেন। এমনকি অ’ভিযুক্ত রাসেল মোল্লা, সবুজ ও সোহেলের আত্মীয়রা ধর্ষিত নারী ও তার স্বামীকে নানাভাবে হু’মকি দিচ্ছে বলে কাপাসিয়া থানায় পৃথক ৪টি সাধারণ ডায়েরি করা হয়েছে।

About noman munshi

Check Also

Singaporean Dickson Yeo jailed 14 months in US for spying for China

WASHINGTON — A Singaporean academic who recruited American officials to provide classified political and defence …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *