Wednesday , December 2 2020
Breaking News
Home / Uncategorized / ১৪ বছরের সা`জাপ্রা`প্ত ইমাম, প্র`বাসী`র স্ত্রীকে নিয়ে উ`ধাও

১৪ বছরের সা`জাপ্রা`প্ত ইমাম, প্র`বাসী`র স্ত্রীকে নিয়ে উ`ধাও

বিয়ে করায় তার নে`শা। একে একে বিয়ে করেছেন চার`জন`কে। আর এক স্ত্রীর মা`মলা`য় তাকে ১৪ বছরের কা`রা`দণ্ড দেয়া হয়। ব`র্তমা`নে জামিনে ছি`লেন তিনি।এ`রই মধ্যে প`ঞ্চমবা`রের মতো বি`য়ের কথা বলে প্র`বাসী`র স্ত্রী`কে নিয়ে ঘর ছে`ড়েছেন পাবনার সাঁথি`য়া উপজেলার গোপালপুর মসজি`দের ইমাম জা`কারি`য়া।

 

 

 

 

নি`রুদ্দে`শ হওয়ার ২০ দিন অ`তিবা`হিত হলেও পু`লিশ এখনও তাদের উ`দ্ধার করতে পা`রেনি।অ`ভিযো`গ সূত্রে জানা যায়, সিরা`জগঞ্জে`র শা`হাজাদ`পুর উপজেলার খা`মার সা`নিলা গ্রামের বাসি`ন্দা ও সাঁথি`য়ার কাশিনাথপুর আ. লতিফ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খা“লেক মাওলানার ছেলে জাকারিয়া (৩৫)। তিনি কাশী`নাথপুর ইউনিয়`নের গোপালপুর আ`ত্রাইশু`কা মস`জিদে`র ইমামের দা`য়িত্ব পা`লন করে আস`ছিলেন।

 

 

 

 

তিনি বিভিন্ন সময়ে মসজিদের পা`র্শ্বব`র্তী মৃত ইয়াদ আ`লীর মেয়ে ও সৌদি প্রবাসীর স্ত্রী ও ১ স`ন্তানের জন`নীকে প্রেমে`র প্র`স্তাব দিয়ে আ`সছিলেন। এরই এক প`র্যায়ে গত ১৯ সে`প্টেম্ব`র সকালে ইমা`ম জা`কারি`য়া বিয়ের প্র`লোভ`নে স্ব`র্ণালংকা`র ও নগদ প্রায় ৫ ল`ক্ষাধি`ক টাকাসহ প্রবা`সীর স্ত্রী নাছিমা (৩০) কে নিয়ে নিরু`দ্দেশ হন।

 

 

 

 

নাছিমার প`রিবা`রের সদ`স্যরা তাদের অনে`ক খোঁ`জাখুঁজি`র পর না পেয়ে ২০ সে`প্টেম্বর তার মামা আ. মা`ন্নান বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।জাকারিয়ার ৪ নম্বর স্ত্রী শারমিন আক্তার সাথী জানান, তার স্বামী তাকেসহ ৪টি বিয়ে করেছিল। তার বিরুদ্ধে রাজশাহীর স্ত্রী চম্পা নারী ও শি`শু নির্যা`তন আ`ইনে মা`মলা করেন।

 

সে মা`মলা`য় তার ১৪ বছ`রের সাজা হয়। ঢাকা হা`ইকো`র্ট থেকে তিনি জা`মিনে` আছেন। এর আ`গে সাঁথি`য়ার গৌ`ড়িগ্রা`মের মু`ক্তি নামে এক স্ত্রী মা`মলা কর`লে টা`কা দিয়ে তা মী`মাংসা ক`রা হয়। সে`খানে জা`কারি`য়ার এক`টি ছেলে স`ন্তান রয়ে`ছে।শা`রমি`ন আ`ক্তা`র সাথী জা`নান, তাকে বিয়ে ক`রার সময় তার বা`বার নিকট থেকে জা`কারি`য়া ৩ লাখ টাকা যৌ`তুক নেন।

 

জা`কারি`য়া ওইদি`ন সু`জান`গর এক ম`সজিদে`র ইমা`মের চাক`রির কথা বলে বাড়ি থেকে বের হয়ে প্রবা`সীর স্ত্রী`কে নিয়ে উধাও হন।সাঁ`থিয়া থানা`র এস`আই রাশে`দুল ইসলাম জা`নান, ইমা`মের বি`রুদ্ধে অভি`যোগ পেয়ে`ছি। তার বাড়ি শাহ`জাদ`পুর উপ`জেলায়। তা`কে আ`টকের চেষ্টা চ`লছে।`

About noman munshi

Check Also

Singaporean Dickson Yeo jailed 14 months in US for spying for China

WASHINGTON — A Singaporean academic who recruited American officials to provide classified political and defence …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *