Saturday , December 5 2020
Breaking News
Home / বিনোদন / দ্বিতীয় বিয়ের প্র-স্তুতি, স্ত্রীর লাথিতে স্বামীর মৃ-ত্যু

দ্বিতীয় বিয়ের প্র-স্তুতি, স্ত্রীর লাথিতে স্বামীর মৃ-ত্যু

চ-ট্টগ্রামে স্বা-মীর দ্বিতীয় বিয়ের অনুমতি নিয়ে ঝ-গড়ার একপ-র্যায়ে স্প-র্শকাতর স্থা-নে স্ত্রীর লাথিতে আবুল হাশেম নামে এক ব্য-ক্তির মৃ-ত্যু হয়েছে। এ ঘট-নায় স্ত্রী লায়লী বেগমকে গ্রেফতার করেছে পু-লিশ। গতকাল ভোরে সীতাকু-ন্ড থানাধীন জঙ্গল সলিমপুর এলাকায় এ ঘ-টনা ঘটে।সী-তাকু-ন্ড থানার ওসি ফিরোজ হোসেন মো-ল্লা বলেন, জঙ্গল সলিমপুর এলাকার হাশেম-লায়লীর ২৭ বছর সংসার জীবনে তারা নিঃস-ন্তান ছিলেন। এ নিয়ে প্রায়ই দুজনের মধ্য ঝগড়া হতো। স-ম্প্রতি হাশেম দ্বি-তীয় বিয়ে করতে উদ্যোগ নেন।

 

 

 

 

 

এ নিয়ে স্বা-মী-স্ত্রীর ঝগড়া চরম প-র্যায়ে পৌঁছায়। বৃহস্পতিবার সামাজিকভাবে তারা বৈ-ঠকও করেন। ঘর থেকে লোকজন চলে যাওয়ার পর ফের বিবাদে জড়িয়ে পড়েন দু-জন। এ সময় স্বা-মীর স্প-র্শকা-তর স্থা-নে লাথি মারেন স্ত্রী। এতে মৃ-ত্যু হয় হা-শেমের। এ ঘ-টনার পর স্ত্রী-কে গ্রে-ফতার করা হয়েছে।

 

 

 

 

 

 

আরও পড়ুন=বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল আর বলিভিয়া। চোট আক্রান্ত হওয়ায় এই ম্যাচে নেইমারের খেলা নিয়ে শঙ্কা ছিল। তবে সব শঙ্কা উড়িয়ে তিনি মাঠে নেমেছেন। চোট জর্জর ব্রাজিলের কাছে পাত্তাই পায়নি বলিভিয়া। ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত তাদের জালে ৫ বার বল জড়িয়েছে ব্রাজিলের ফুটবলাররা।

 

 

 

 

 

ম্যাচের ১৬তম মিনিটেই দানিলোর সহায়তায় ব্রাজিলকে এগিয়ে দেন মারকুইনহোস। এরপর ৩০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। তাকে বল এগিয়ে দেন রেনান লোদি। ম্যাচের ৪৯তম মিনিটে মঞ্চে আবির্ভাব নেইমারের। তবে গোলদাতা হিসেবে নয়; তার সহায়তায় বলিভিয়ার জালে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন রবার্তো ফিরমিনো।

 

 

 

 

 

এরপর ৫৪তম মিনিটে হলুদ কার্ড দেখেন থিয়াগো সিলভা। এতে অবশ্য ব্রাজিলের খেলার ধার কমেনি। ৬৬তম মিনিটে প্রতিপক্ষের ভুলে আবারও এগিয়ে যায় ব্রাজিল। আত্মঘাতী গোল করে বসেন কারাসকো। ব্যবধান হয়ে যায় ৪-০। ৭৩তম মিনিটে মঞ্চে আবির্ভাব ফিলিপে কুতিনহোর। দুর্দান্ত ফর্মে থাকা এই বার্সা তারকাকে বল এগিয়ে দেন নেইমার। সেই বল জালে জড়াতে ভুল করেননি কুতিনহো।

 

 

 

About noman munshi

Check Also

ওরা নিয়মিত ধ’র্ষ’ণের হু’মকি দেয়, মিথিলা

প্রেম-বিয়ে নিয়ে বেশ অনেক বার সমালোচনার মুখে পড়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *