Friday , November 27 2020
Breaking News
Home / News / ভি’ডিওতে নি’র্যাতনের কথা জা’নালেন নো’য়াখালীর আ’রেক গৃ’হব’ধূ

ভি’ডিওতে নি’র্যাতনের কথা জা’নালেন নো’য়াখালীর আ’রেক গৃ’হব’ধূ

ভি’ডিওবার্তায় স্বা’মী ও শ্ব’শুরবাড়ির লো’কজনের হাতে নি’র্মম নি’র্যাতনের চি’ত্র তুলে ধ’রেছেন নো’য়াখালীর সুব’র্ণচরের এক গৃ’হব’ধূ। সো’শ্যাল মি’ডিয়ায় ভিডিওটি প্র’কাশের পর শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে গৃ’হব’ধূর স্বা’মী জয়নালকে গ্রে’প্তার করেছে পুলিশ। ভিডিওতে দেখা যায়, নি’র্যাতিতা তার ও’পর ঘটে যাওয়া নি’র্যাতনের বর্ণনা দিচ্ছেন।

 

 

 

 

এসময় তিনি জানান, ২০১৫ সালে সুবর্ণচর উপজে’লার চ’রক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চ’রক্লার্ক গ্রামের মৃ’ত মনির আহম্মেদের ছেলে জয়নাল আবেদিনের (৩৭) স’ঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন জয়নাল আগে আরো একটি বিয়ে করেছেন এবং ওই ঘরে দুটি স’ন্তানও রয়েছে। বিয়ের তিন মাস পর থেকে ব্যবসা করার নাম করে ৮০ হাজার টাকাও নেন জয়নাল।

 

 

 

 

 

এছাড়াও গত এক বছর ধ’রে তাকে যৌ’তুকের দা’বিতে জয়নাল আবেদিন ও তার বড় ভাই মাঈন উদ্দিন (৪০), জসিম উদ্দিন (৪৩), মাঈন উদ্দিনের ছেলে তারেক (১৯) একাধিকবার মা’নসিক নি’র্যাতন করেন। তিনি আরো জানান, গত তিন-চার মাস তার পরিচিত লো’কের স’ঙ্গে টা’কার বিনিময়ে রা’ত কা’টাতে বা’ধ্য করার চে’ষ্টা করেন।

 

 

 

 

 

এতে রাজি না হলে শু’রু হয় নি’র্মম নি’র্যাতন। মে’য়ের ও’পর এমন নি’র্যাতনের খবর পেয়ে তার মা মে’য়েকে স্বা’মীর বা’ড়ি থেকে নিয়ে আসতে গেলে অ’ভিযুক্তরা তাকেও পি’টিয়ে আ’হত করেন। পরে কৌ’শলে তারা জয়’নালের বাড়ি থেকে পা’লিয়ে এসে চ’রজ’ব্বার থানায় একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেন।

 

 

 

 

 

চ’রজ’ব্বার থানার প’রিদর্শক ই’ব্রাহিম খলিল জানান, অ’ভিযোগ ৭ অক্টো’বর করা হলেও কিছু ভু’ল থাকায় শু’ক্রবার তা সং’শোধন করে মা’মলা রে’কর্ড করা হয়েছে। বিকেলে অ’ভিযুক্ত আ’সামি জ’য়নালকে গ্রে’প্তার করা হয়েছে। গত ৭ অক্টোবর পাঁচজনকে আ’সামি করে থা’নায় লিখিত অ’ভিযোগ দা’য়ের করে বাড়িতে গেলে মা’রধ’র করে আ’হত করেন স্বা’মী জ’য়নাল। অ’পরাধীরা গৃ’হব’ধূকে বিভি’ন্ন মা’ধ্যমে গু’ম-খু’নের হু’মকি দিচ্ছে বলেও অ’ভিযোগ করেন নি’র্যাতিতা। লিখিত অ’ভিযোগের ৭২ ঘণ্টা পার হয়ে গেলেও অ’ভিযুক্তদের গ্রে’প্তার না করায় নি’র্যাতি’তাকে পা’লিয়ে বেড়াতে হচ্ছে। এমন ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় প্র’কাশের পর পুলিশ আ’সামি জয়’নালকে গ্রে’প্তার করে।

About noman munshi

Check Also

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে আ*গু*ন জ্বালিয়ে অবরোধ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান ও তার ছোটভাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *