Wednesday , December 2 2020
Breaking News
Home / বিনোদন / মিস বাংলাদেশ পিয়া প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন

মিস বাংলাদেশ পিয়া প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন

দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপক ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। আইনজীবী হিসেবেও নিজেকে তৈরি করেছেন তিনি। প্রথমবারের মতো মা হতে চলেছেন এ তারকা। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ফেসবুকের এক স্ট্যাটাসে কিছু ছবি পোস্ট করে নিজেই জানালেন এ সুখবর।.

 

 

 

 

 

সেই স্ট্যাটাসে সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা জানাচ্ছেন পিয়াকে। তার অনাগত সন্তানের জন্য ভালোবাসা প্রকাশ করছেন তারা।তিনি বলেন, ‘এটা আমাদের জন্য সত্যিই আনন্দের খবর। ফেব্রুয়ারিতে পরিবারের মূল্যবান এ সদস্য আসছে। আমরা তার আগমনের অপেক্ষা করছি।’

 

 

 

 

 

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। সামীর তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ছিলেন। ২০০৭ সালে সুন্দরী মিস বাংলাদেশ হিসেবে আলো ঝলমলে বিনোদন জগতে পদার্পণ পিয়ার। এরপর মডেলিংয়ে তাকে নিয়মিত দেখা গেছে। নাটক ও সিনেমাতে কাজ করেছেন।২০১২ সালে রেদওয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে চিত্রজগতে তার আগমন ঘটে। তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বেশ কয়েকটি আসরে উপস্থাপিকা হিসেবে কাজ করেও আলোচিত হন।

 

 

 

 

 

আরও পড়ুন=কিট নিতে সৌদি এয়ারলাইন্সের ম্যাসেজ পেয়েও গেটের ভেতরে প্রবেশ করতে পারছেন না অনেক প্রবাসী। ফলে তাদের হোটেল সোনারগাঁওয়ের গেটের বাইরেই দাঁড়িয়ে অপেক্ষা করতে হচ্ছে।আর ভেতরে প্রবেশের সুযোগ না পাওয়ায় টিকিট পাওয়া নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন কিছু প্রবাসী।শনিবার সকাল ১০টায় হোটেল সোনারগাঁওয়ের গেটের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বেশ কিছু প্রবাসীকে। যারা মোবাইল ফোনে সৌদি এয়ারলাইন্সের ম্যাসেজ পেয়ে টিকিট নিতে এসেছেন। কিন্তু নিরাপত্তা কর্মীরা ভেতরে ঢুকতে দিচ্ছে না বলে অভিযোগ তাদের।

 

 

 

 

চট্টগ্রাম থেকে টিকিট নিতে এসেছেন হাবিবুল্লাহ। তিনি বলেন, আমার ভিসার মেয়াদ শেষ হবে ৩০ অক্টোবর। আমাকে শুক্রবার মোবাইলে এসএমএস দিয়ে শনিবার টিকিট নিতে বলা হয়েছে। এখানে সকাল ৯টায় এসেছি। কিন্তু গেট বন্ধ। নিরাপত্তা কর্মীদের বললেও তারা গেট খুলছেন না।একই অভিযোগ করেন বাগেরহাট থেকে আসা জিতু মিয়া। তিনি বলেন, মোবাইলে ম্যাসেজ দেখিয়েছি, তবুও আমাকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

About noman munshi

Check Also

ওরা নিয়মিত ধ’র্ষ’ণের হু’মকি দেয়, মিথিলা

প্রেম-বিয়ে নিয়ে বেশ অনেক বার সমালোচনার মুখে পড়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *