Saturday , December 5 2020
Breaking News
Home / বিনোদন / ওরা নিয়মিত ধ’র্ষ’ণের হু’মকি দেয়, মিথিলা

ওরা নিয়মিত ধ’র্ষ’ণের হু’মকি দেয়, মিথিলা

প্রেম-বিয়ে নিয়ে বেশ অনেক বার সমালোচনার মুখে পড়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। হয়েছেন সংবাদের শিরোনাম। সেই ধারাবাহিকতায় ফের আলোচনায় মিথিলা। সম্প্রতি এক সাক্ষাতকারে মিথিলা বলেন, তাকে একদল মানুষ নিয়মিত ধ’র্ষ’ণ করবার হু’মকি দেয়।

 

 

 

 

 

মিথিলা বলেন, সোশ্যাল মিডিয়াতে এক দল মানুষ আছে যারা আমাকে প্রতিনিয়ত বলে আমার আত্তহ’ত্যা করা উচিত। আমি নাকি এতটাই খারপ। শুধু তাই নয় তারা আমাকে ধ’র্ষ’ণের হু’মকিও দেয়।সেই সব মানুষদের উদ্দ্যেশ্যে মিথিলা বলেন, যারা ওইসব কথা বা হু’মকি দেয় আমার মনে হয় তারা মানসিক ভাবে অসুস্থ না হয় তারা নিজেদের জায়গা থেকে প্রচুর অসুখী অথবা তাদের শিক্ষার অভাব।

 

 

 

 

 

আরও পড়ুন: ৫ গোল দিয়ে বিশ্বকাপ বাছাই শুরু ব্রাজিলের ঘোর অনিশ্চয়তা ছিল নেইমারকে ঘিরে। কোচ তিতে জানিয়েছিলেন, দলের সেরা খেলোয়াড়ের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন। ম্যাচের শুরুতেই ব্রাজিল সমর্থকদের মুখে হাসি ফোটে পিঠের ব্যথা কা’টিয়ে নেইমার একাদশে জায়গা করে নেওয়ায়।আর ম্যাচের শেষ বাঁশি বাজার পর হাসিটা আরও চওড়া হয়েছে তাদের। বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের অভিযান শুরু হয়েছে সেলেসাওদের গোলোৎসব করে।

 

 

 

 

 

 

ঘরের মাঠে ব্রাজিল পেয়েছে ৫-০ গোলের দাপুটে জয়।সাও পাওলোর ম্যাচের প্রথমার্ধে ব্রাজিল পায় ২ গোল, এরপর দ্বিতীয়ার্ধে আসে আরও ৩টি। জোড়া গোল করেছেন রবের্তো ফিরমিনো। আর একবার করে জাল খুঁজে পেয়েছেন মারকিনুস ও ফিলিপে কুতিনিয়ো। অন্য গোলটি এসেছে আ’ত্মঘা’তী থেকে। চোট শঙ্কা কাটিয়ে মাঠে নামা নেইমার বল লক্ষ্যে পৌঁছাতে না পারলেও অবদান রেখেছে দুটি গোলে।

About noman munshi

Check Also

মিস বাংলাদেশ পিয়া প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন

দেশের জনপ্রিয় মডেল, উপস্থাপক ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। আইনজীবী হিসেবেও নিজেকে তৈরি করেছেন তিনি। প্রথমবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *