Friday , November 27 2020
Breaking News
Home / Uncategorized / সৌদি আরব আমার জীবন শেষ করে দিয়েছে! আর কেউ যেন সৌদি না আসে।

সৌদি আরব আমার জীবন শেষ করে দিয়েছে! আর কেউ যেন সৌদি না আসে।

বাবার কষ্টের উপার্জনের টাকা দালালের হাতে তুলে দিয়েও কুলসুম এই ভেবে খুশি ছিলেন যে, তাকে বিদেশে পাঠানোর সব প্রক্রিয়া শেষ করেছেন ওই দালাল। এক বুক স্বপ্ন নিয়ে চলতি বছরের ৩ জানুয়ারি বিমানবন্দরে হাজির হন কুলসুম।

 

 

ওই দিন রাতের ফ্লাইটে রওনা হন সৌদি আরবের উদ্দেশে। দালালের সহযোগিতায় এই পুরো কাজটি করে দেয় ‘বেসকো ইন্টারন্যাশনাল’ নামের একটি ট্রাভেল এজেন্সি।ক্লিনিকে চিকিৎসার নামে নার্সের সাথে এসব কি করছে? প্লীজ ভিডিওটি দেখে সাবধান হনকিন্তু সৌদি আরবের মাটিতে পা দিয়েই কুলসুমের জীবনে নেমে আসে অন্ধকার। কারণ কারখানায় কাজের কথা বলে তাকে নিয়ে যাওয়া হলেও সেখানে একটি বাসায় গৃহকর্মীর কাজ দেওয়া হয় কুলসুমকে।

 

 

 

নিয়তিকে মেনে নিয়ে সেই বাসায় গৃহকর্মীর কাজেই যোগ দেন কুলসুম। কয়েক দিন যেতেই তার ওপর নেমে আসে নানা ধরনের অত্যাচার-নির্যাতন।দেখুন ভিডিওতেকুলসুম বেগম। গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। বাবা ও বড় ভাইয়ের সঙ্গে রাজধানীর পুরান ঢাকায় বসবাস করেন। বাবা ভাইয়ের বোঝা হয়ে সংসারে থাকতে চাননি তিনি।

 

নিজেকে স্বাবলম্বী করতে নানা চেষ্টা করেও ব্যর্থতার কারণে হতাশ হয়ে পড়েছিলেন। ২০১৭ সালের শেষের দিকে ট্র্যাভেল এজেন্সির এক দালালের মাধ্যমে তিনি স্বপ্ন দেখতে শুরু করেন স্বাবলম্বী হওয়ার।ট্রাভেল এজেন্সির দালাল কুলসুম বেগমকে বোঝান, বিনা খরচে সৌদি আরবে গিয়ে সেখাকার কারখানায় কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন তিনি।

 

 

দালাল।স্কুল ফাঁকি দিয়ে পার্কে গিয়ে নির্লজ্জভাবে কি করছে ছাত্র-ছাত্রীরা দেখুন ভিডিওতে সব কিছু মুখ বুঝে সহ্য করেও কুলসুম তার কাজ চালিয়ে যান। পরদেশ!

৮. মেয়েটির মাথার চুলও সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য।

৯.ধর্ষিতার যৌন কেশ কিংবা যৌনির আশেপাশে বীর্যের কোনও লক্ষণ পাওয়া যায় কিনা তা খুটিয়ে দেখা হয়। তুলোর সাহায্যে

About noman munshi

Check Also

১৪ বছরের সা`জাপ্রা`প্ত ইমাম, প্র`বাসী`র স্ত্রীকে নিয়ে উ`ধাও

বিয়ে করায় তার নে`শা। একে একে বিয়ে করেছেন চার`জন`কে। আর এক স্ত্রীর মা`মলা`য় তাকে ১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *