Wednesday , December 2 2020
Breaking News
Home / Uncategorized / জো’র করে স্কুলের ভেতর নিয়ে কি’শোরীকে গ’ ণধ .র্ষ’ণ

জো’র করে স্কুলের ভেতর নিয়ে কি’শোরীকে গ’ ণধ .র্ষ’ণ

গ’ণধ.র্ষ’ণের অভি’যোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে কি’শোরীর মা বাদী হয়ে দুজনকে আ’সামি করে কাশিমপুর থানায় একটি মা’মলা করেছেন।
আ’সামি দুজন হলেন- নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার স’ম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহ’ম্মেদ। তারা গাজীপুরের কাশিমপুরে ভাড়া থাকেন।
ভুক্তভোগী ওই কিশোরী গাজীপুর সিটি ক’র্পোরেশনের কাশিমপুর থানাধীন একটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে। সে স্থানীয় একটি মা’দ্রাসার ছাত্রী। মা’মলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার সকালে ওই কি’শোরীর মা-বাবা নিজ নিজ কর্ম’স্থলে যান।

দুপুরে ওই কিশোরী প্রতিবেশী এক শিশুকে খুঁ’জতে বাসা থেকে বের হয়। পথে স’ম্রাট ও শাকিল কিশোরীকে জো’র করে ধরে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে ধ.র্ষ’ণ করে। এর পর ওই স্থানে তাকে ফেলে রেখে পা’লিয়ে যান।
পরে কি’শোরী চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উ’দ্ধার করেন। সন্ধ্যায় ওই কি’শোরী মা ও বাবা বাড়িতে ফিরে ঘ’টনাটি জানতে পারেন।বৃহস্পতিবার সকালে কি’শোরীর মা বাদী হয়ে কাশিমপুর থানায় স’ম্রাট ও শাকিলকে আ’সামি করে মা’মলা করেন।

শ্ব’শুরবা’ড়ির উ’ঠোনের মাটি খুঁড়ে মিলল নি’খোঁ’জ গৃ’হব’ধূর লা’শ
ক’ক্সবা’জারের মহেশ’খালী’তে ছয় দিন নি’খোঁ’জ থাকার পর শ্ব’শুর’বাড়ির উঠোনে মাটি খুঁড়ে পাও’য়া গেছে গৃহ’বধূ আফ’রোজা’র লা’শ’। শনিবা’র রাতে ম’হেশখা’লী উপজে’লার কা’লার’মা’রছড়া ইউ’নিয়’নের উত্তর নলবি’লা এলাকা থেকে লা’শ’টি উ’দ্ধা’র করা হয় বলে জানি’য়েছেন মহেশ’খালী থা’নার ওসি আ’বদুল হাই।

নি’হ’ত আফ’রোজা বেগম (২৪) হোয়ানক ইউনি’য়নের পুঁ’ইছড়া এলাকার মোহাম্ম’দ ই’সহা’কের মে’য়ে। তার স্বা’মী রাকিব হাসা’ন বাপ্পী চ’করিয়া উপজে’লার বদ’রখা’লী ডিগ্রি ক’লেজের প্রভাষ’ক। তিনি উত্তর ন’লবিলা এলাকা’র হা’সান বশিরের ছে’লে।
ও’সি ব’লেন, গত ১২ অ’ক্টোবর শ্বশু’রবা’ড়ি থেকে আ’ফরো’জা বেগম ‘নি’খোঁ’জ’ হন। এ ঘট’নায় তার বাবা মো’হাম্ম’দ ইসহাক বাদী হয়ে রাকিব হাসা’ন বাপ্পী’কে প্রধা’ন আ’সা’মি করে চা’রজ’নের বি’রু’দ্ধে থা’নায় অ’ভিযো’গ করেন।

স্বজ’নদের পাশাপা’শি পু’লিশ বিভিন্ন স্থা’নে খোঁ’জ নিয়েও আফ’রোজার স’ন্ধান পাচ্ছিল না। ম’হেশ’খালী থা’না পু’লিশ শনিবা’র রাত ১১টায় আফ’রোজা’র লা’শ’ উ’দ্ধা’র করে তার স্বামী রাকিব হাসান বাপ্পি’র বাড়ির আঙি’নায় মাটির নিচে পুঁতে রাখা অব’স্থায়।

স্থানী’য়রা জানান, এক বছর আগে বাপ্পির সঙ্গে আফ’রোজা’র বিয়ে হয়। বিয়ের পর থেকে তা’দের মধ্যে পারিবা’রিক কলহ চল’ছিল। পা’রিবারি’ক ক’লহে’র জে’রে নারী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রা’ইব্যু’নালে মা’ম’লা পর্যন্ত গড়ায়।
কিছু দিন আগে মা’ম’লা’য় আপ’সরফা”র মাধ্য’মে বাপ্পি স্ত্রী’ আফরো’জা’কে তার বাড়ি’তে নি’য়ে যাযন। এর’ই মধ্যে গত ১২ অক্টোবর বা’প্পির মা রো’কেয়া হাসান তার পুত্র’বধূ আফরো’জা নি’খোঁ’জ হয়ে’ছে বলে আফ’রোজার’ বাবার বাড়িতে খবর দেন।

এর পর থেকে তা’কে খোঁ’জাখুঁ’জি শুরু হয়। তখন থে’কেই রা’কিব হাসান বা’প্পি বাড়ি থেকে পা’লিয়ে যান। বা’প্পির বা’ড়ি থেকে পালি’য়ে যাওয়া নিয়ে এলাকা’বাসীর মধ্যে স’ন্দেহ সৃষ্টি হয়। বাপ্পির ১ম স্ত্রী’র শি’শুক’ন্যার তথ্যমতে, শনিবার রাত ১১টায় এএসপি মহেশ’খালী সা’র্কেল ও মহে’শখা’লী থা’নার ওসি মো. আব’দুল হাই ঘটনা’স্থ’লে গি’য়ে বাপ্পি’র উ’ঠো’নের মাটি খুঁড়ে আফ’রোজা’র

About noman munshi

Check Also

১৪ বছরের সা`জাপ্রা`প্ত ইমাম, প্র`বাসী`র স্ত্রীকে নিয়ে উ`ধাও

বিয়ে করায় তার নে`শা। একে একে বিয়ে করেছেন চার`জন`কে। আর এক স্ত্রীর মা`মলা`য় তাকে ১৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *